সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে ১ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

জগন্নাথপুরে ১ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রথম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত ধর্ষণকারীকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে। পুলিশ ও মামলার এজাহারে সুত্র থেকে জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের বাদ খাশিলা (পূর্বপাড়) গ্রামের আমরু মিয়ার ছেলে রুম্মান মিয়া (২৫) গত ২৩ এপ্রিল বিকেলে প্রতিবেশী জমির আলীর ছয় বছরের শিশু কন্যাকে বসত ঘরে একা
পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটির শুরচিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষণকারী পালিয়ে যায়। ধর্ষণের শিকার শিশুকন্যা খাশিলা পূর্বপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী। এ ঘটনায় মেয়েটির বাবা জগন্নাথপুর থানায় এজাহার দায়ের করলে জগন্নাথপুর পুলিশ সকালে স্থানীয় কলকলিয়া এলাকা থেকে রুম্মান মিয়াকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে ডাক্তারি চিকিৎসার জন্য মেয়েটিকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান ষ্টপ ক্র্যাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
ধষর্নের শিকার শিশু স্কুলছাত্রীর বাবা জমির আলী দক্ষিণ সুুুুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ঘটনায় সময় আমি ও আমার স্ত্রী বাড়িতে ছিলাম না। ঘরের ভেতর আমার ছোট্র শিশু কন্যাকে একা পেয়ে নরপশু তাকে ধর্ষণ করেছে। এ ঘটনায় আমি বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছি।
ঘটনার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই রাজিব দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মামলার প্রেক্ষিতে ধর্ষণকারীকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদাতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। ডাক্তারি চিকিৎসার জন্য শিশুমেয়েকে সিলেট ওসমানি মেডিকেল কলেজের ভর্তি করা হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, শিশু ধর্ষণের ঘটনায় শিশু ও নারী নির্যাতন আইনে থানায় মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com